ভুতের খপ্পরে কাজের লোক


অনেকেই আছেন কর্মব্যস্ততার কারনে বাড়িতে সময় দিতে পারেন না। তাই ঘরের কাজের সুবিধার জন্য রেখে দেন কাজের লোক, আর তাদের তদারকির বা সুরক্ষার জন্য অনেক সময়ই বাড়িতে লাগিয়ে রাখেন CCTV ক্যামেরা। তাই না? আর এই CCTV ক্যামেরায় যদি ধরা পরে আপনার স্বাধের বাড়ির ভুতটি তাহলে কেমন হয় বলুন দেখি? তাহলে চলুন দেখে নেই এরকম একটি ভিডিও, যেখানে বাড়ির কাজ করতে যেয়ে, বাড়ির ভুতের পাল্লায় পরে বাড়ির কাজের লোকটি।



ভিডিও সংগ্রহেঃ জানা অজানার পথিক।
hybridknowledge.info

২টি মন্তব্য:

  1. ভাই আপনি আগে ভালো জিনিষ আপলোড করতেন কিন্তু এখন বুইঝা শুইনা ফাউল ভিডু আপলোড দিসেন। আপনি আগে quality maintain করতেন তাই 1-1.5 বছর পর দেখতে আসছিলাম site টার কি অবস্থা কিন্তু আপনার এই ভিডু দেইখা আমি চোদনা হইয়া গেলাম।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. প্রথম কথা, এই ভিডিও আমি আপলোড করি নাই,
      ২য়ত, এখনও quality maintain করি,
      ৩য়ত, ভিডিওটা মিথ্যা প্রমান করুন,
      ৪র্থত, এই ভিডিও শেয়ার করি ২০১৫ সালের জুলাই মাসে, বিশ্বাস না হলে লিংক দেখুন...
      ৫ম কথা, কমেন্ট করার ক্ষেত্রে অবশ্যই ভাষার ব্যবহারে আরেকটু সচেতন হোন...
      ধন্যবাদ...

      মুছুন

জানার কোন অন্ত নাই, জানার ইচ্ছা বৃথা তাই, ভেবে যদি জানার ইচ্ছাকে দমন করে রাখা হয় তবে সে জীবনের কোন অর্থ নাই। কিন্তু সব জানতে হবে এমন কোন কথা নাই, তবে জানার ইচ্ছা থাকা চাই। আমাদের এই জানা জানির ইচ্ছকে সূত্র করে, আমাদের ছোট্ট একটি প্রয়াস ❝আমি জানতে চাই❞। আমাদের জানতে চাওয়ার ইচ্ছা পুরনের লক্ষে কখনো জেনেছি মহাকাশ নিয়ে, কখনো জেনেছি সমুদ্র নিয়ে, কখনো ডুব দিয়েছি কৌতুক এর মাঝে, আবার ভয়ে কেঁপেছি ভুতের গল্প পড়ে, কখনোবা শিউরে উঠেছি কিছু মানুষের কার্যকলাপ জেনে। কখনো জেনেছি নতুন আবিষ্কারের কথা, আবার জেনেছি আদি ঐতিহ্যের কথা, এত সব কিছু করেছি শুধু জানতে চাওয়ার ইচ্ছা থেকে।

hybridknowledge.info hybridknowledge.info