উড়ন্ত দেবদূত ।। Fying Angel

আমি জানতে চাই

ঘটনাটি ঘটে ব্রাজিলের বো ভিস্তা শহরে। তিনি যখন ভিডিও করছিলেন তখন তিনি ভেবেছিলেন হয়ত কোন পাখি কিন্তু পরবর্তিতে যখন তিনি জুম করে ভিডিওটি দেখলেন তখন দেখলেন মানুষ আকৃতির কোন প্রাণী। এদের দেখতে অনেকটাই দেবদূতদের মতই।

ভিডিওটি দেখার আগে বলে রাখি, এই ভিডিওটি নিয়ে যথেষ্ট সন্দেহের কারন আছে। তার পরেও ২০১৪ সালের ডিসেম্বরে Youtube এ আপলোড হওয়া ভিডিওটি কিন্তু ব্যাপক ভাবে আলোচিত এবং সমালোচিত হয়েছে। ভিডিওটি সত্যি না মিথ্যা তার সিদ্ধান্ত একান্ত আপনার।


Download

ভিডিও সংগ্রহেঃ জানা অজানার পথিক।
hybridknowledge.info

৪টি মন্তব্য:

জানার কোন অন্ত নাই, জানার ইচ্ছা বৃথা তাই, ভেবে যদি জানার ইচ্ছাকে দমন করে রাখা হয় তবে সে জীবনের কোন অর্থ নাই। কিন্তু সব জানতে হবে এমন কোন কথা নাই, তবে জানার ইচ্ছা থাকা চাই। আমাদের এই জানা জানির ইচ্ছকে সূত্র করে, আমাদের ছোট্ট একটি প্রয়াস ❝আমি জানতে চাই❞। আমাদের জানতে চাওয়ার ইচ্ছা পুরনের লক্ষে কখনো জেনেছি মহাকাশ নিয়ে, কখনো জেনেছি সমুদ্র নিয়ে, কখনো ডুব দিয়েছি কৌতুক এর মাঝে, আবার ভয়ে কেঁপেছি ভুতের গল্প পড়ে, কখনোবা শিউরে উঠেছি কিছু মানুষের কার্যকলাপ জেনে। কখনো জেনেছি নতুন আবিষ্কারের কথা, আবার জেনেছি আদি ঐতিহ্যের কথা, এত সব কিছু করেছি শুধু জানতে চাওয়ার ইচ্ছা থেকে।

hybridknowledge.info hybridknowledge.info