বাঘের হাতে মৃত্যু ।। Tiger Kills Man

"যারা মানষিক ভাবে দূর্বল, তারা অনুগ্রহ করে ভিডিওটি দেখবেন না"


ঘটনাটি ঘটে ভারতে দিল্লিতে অবস্থিত "National Zoological Park" এ। আর এই মর্মান্তিক ঘটনার শিকার মানষিক ভারসাম্যহীন যুবক "মাকসুদ"।

ভিডিওটিতে দেখা যায়, কোন এক কারনে মাকসুদ অসতর্কতার কারনে বাঘের নিরাপত্তা বলয়ের মধ্যে পরে যায়, পরে যাবার পর সাদা বাঘকে দেখে মাকসুদ ভীষণ ভাবে আতংকগ্রস্ত হয়ে পরে এবং নিজের জীবন বাঁচাতে না না ভাবে বাঘের সামনে হাত নাড়াতে থাকে। মাকসুদ নিচে পরে যাবার সাথে সাথেই বাঘ তার উপর হামলে না পরে ১৫ মিনিট পর্যন্ত বাঘ তাকে পরিলক্ষন করে। এসময় বাঘ অনেক বার তার গায়ে হাত দেয় এবং গর্জন করে। কিন্তু শেষ মরন কামড় দেয় যখন উপরে থাকা লোকজন বাঘের দিকে ছোট ছোট পাথর নিক্ষেপ করতে থাকে। হয়ত পাথর নিক্ষেপের কারনে বাঘ রেগে যায়, হয়ত শিকাড় হারাবার আগেই শিকারকে কাবু করার জন্যই হামলে পরে। শেষ মরন কামড়েই মৃত্যু হয় মাকসুদের।

ভিডিওটি মোবাইল দিয়ে ধারনকৃত আর এই ঘটনাটি ঘটে ২৪/০৯/২০১৪ তারিখে,



ভিডিও সংগ্রহেঃ জানা অজানার পথিক।
hybridknowledge.info

২টি মন্তব্য:

জানার কোন অন্ত নাই, জানার ইচ্ছা বৃথা তাই, ভেবে যদি জানার ইচ্ছাকে দমন করে রাখা হয় তবে সে জীবনের কোন অর্থ নাই। কিন্তু সব জানতে হবে এমন কোন কথা নাই, তবে জানার ইচ্ছা থাকা চাই। আমাদের এই জানা জানির ইচ্ছকে সূত্র করে, আমাদের ছোট্ট একটি প্রয়াস ❝আমি জানতে চাই❞। আমাদের জানতে চাওয়ার ইচ্ছা পুরনের লক্ষে কখনো জেনেছি মহাকাশ নিয়ে, কখনো জেনেছি সমুদ্র নিয়ে, কখনো ডুব দিয়েছি কৌতুক এর মাঝে, আবার ভয়ে কেঁপেছি ভুতের গল্প পড়ে, কখনোবা শিউরে উঠেছি কিছু মানুষের কার্যকলাপ জেনে। কখনো জেনেছি নতুন আবিষ্কারের কথা, আবার জেনেছি আদি ঐতিহ্যের কথা, এত সব কিছু করেছি শুধু জানতে চাওয়ার ইচ্ছা থেকে।

hybridknowledge.info hybridknowledge.info